Main Menu

তিন শ্রমিক নেতা নিহতের ঘটনায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

+100%-

acc

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেড়তলা এলাকায় ট্রাক চাপায় তিন শ্রমিক নেতা নিহতের ঘটনায় দুই হাইওয়ে পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।
সরাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর সিদ্দিক জানান, হাইওয়ে পুলিশের গাজীপুর সার্কেলের পুলিশ সুপার শফিকুল ইসলামের নির্দেশে উপপরিদর্শক (এসআই) মো. আনিসুজ্জামান ও কনস্টেবল আলী আকবরকে প্রত্যাহার করা হয়েছে। চলন্ত মোটরসাইকেলে লাঠি ছুঁড়ে মারার অভিযোগে মঙ্গলবার বিকেল ৫টার দিকে তাদেরকে প্রত্যাহার করা হয়।

এদিকে, এ ঘটনার সত্যতা যাচাইয়ে মঙ্গলবার তিন সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে।

acc111111111

মঙ্গলবার হাইওয়ে পুলিশের গাজীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এনামুল কবীরকে প্রধান করে এ কমিটি করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, হাইওয়ে পুলিশের সিলেট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শৈলেন চাকমা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার এনামুল কবীর জানান, সোমবার (২৭ জুন) দুর্ঘটনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। তদন্ত কমিটি আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন দেবে।

acc_2 acc_3 acc_1

উল্লেখ্য, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিন আরোহীসহ চলন্ত মোটর সাইকেলটি থামানোর সংকেত দেয় মহাসড়কে টহলরত হাইওয়ে পুলিশ সদস্যরা। এ সময় তিনজন মোটরসাইকেলে চড়ার অভিযোগে পুলিশ তাদের আটক করে টাকা দাবি করে। আরোহীরা টাকা না দিয়ে ছুটে যেতে চাইলে পুলিশের এক সদস্য পেছন দিক থেকে লাঠি ছুঁড়ে মারেন। এতে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী জেলা ট্যাংক-লরি শ্রমিক ফেডারেশনের সভাপতি জাহাঙ্গীর খন্দকার (৪২), সাধারণ সম্পাদক আলী আজম রাজু (৪৩) ও দপ্তর সম্পাদক শাহজাহান মিয়া (৫২) নিহত হন।



(পরের সংবাদ) »



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares