Main Menu

তিতাস সেতু নির্মাণ হলে অপর পাড়ে পরিকল্পিত উপায়ে উপশহর গড়ে তোলা হবে::মোকতাদির চৌধুরী এমপি

+100%-

তিতাস সেতু নির্মাণ হলে ব্রাহ্মণবাড়িয়া শহরবাসীও ব্যাপকভাবে উপকৃত হবে,নদীর অপর পাড়ে পরিকল্পিত উপশহর গড়ে তোলা হবে,বিজয়নগরবাসীর জন্য জেলা সদরের সাথে যোগাযোগের নতুন দ্বার খুলে যাবে


বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য,বিশিষ্ট লেখক,বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন করাই আমার জীবনের ব্রত। সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করেই আমি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। বড় বড় উন্নয়নের সুবিধা পেতে হলে সাধারণ মানুষকে সাময়িক সমস্যা সহ্য করতে হবে। তিনি রোববার সকালে শহরের শিমরাইলকান্দি এলাকায় শেখ হাসিনা সড়কের তিতাস নদীর উপর সেতুর ভিত্তিপ্রস্থর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন,শেখ হাসিনা সড়ক ও তিতাস নদীর উপর সেতু বিজয়নগরবাসীর দীর্ঘদিনের দাবী। জনগণের দাবী পূরণের জন্যই আমি দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে এ কাজ সম্পন্ন করার পথে এগিয়ে এসেছি। শেখ হাসিনা সড়ক ও তিতাস সেতু অশুভ শক্তি বহু ষড়যন্ত্র করেছে-কাজ বাঁধাগ্রস্থ করেছে। কিন্তু মানুষের সমর্থন ও আমার দৃঢ় মনোবলের কারণেই তারা পরাস্থ হয়েছে,উন্নয়নের জয় হয়েছে। তিনি আরো তিতাস সেতু নির্মাণ হলে ব্রাহ্মণবাড়িয়া শহরবাসীও ব্যাপকভাবে উপকৃত হবে। তিতাস নদীর অপর পাড়ে পরিকল্পিত উপায়ে উপশহর গড়ে তোলা হবে। বিজয়নগরবাসীর জন্য জেলা সদরের সাথে যোগাযোগের নতুন দ্বার খুলে যাবে।

শিমরাইলকান্দি ও কান্দিপাড়া এলাকাবাসীর আয়োজনে এ সুধী সমাবেশে সভাপতিত্ব করেন শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কবীর,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

বিজয়নগর উপজেলা প্রকৌশলী মো.জামাল উদ্দিন জানান তিতাস নদীর এই সেতু নির্মাণের সকল প্রস্তুতি নেয়া হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে ২৮ কোটি ৫৮ লক্ষ টাকা ব্যয়ে তিতাস নদীর উপর ৩১৫ মিটার দৈর্ঘ্যের পিএসসি গার্ডার ব্রীজ হিসাবে এটি নির্মিত হবে। এসময় জেলা আওয়ামীলীগ সহসভাপতি তাজ মো.ইয়াছিন,মুজিবুর রহমান বাবুল,উপজেলা চেয়ারনম্যান জাহাঙ্গীর আলম সহ বিপুল সংখ্যক আওয়ামীলীগ নেতাকর্মী সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares