Main Menu

বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের সাথে পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ক মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন ॥

ডেঙ্গু প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ক্রাশ অভিযান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের সাথে ডেঙ্গু প্রতিরোধের লক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ক এক মতবিনিময় সভা করেছে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

রোববার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন। এ সময় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও চেম্বার পরিচালক আলহাজ্ব মোঃ শাহ আলম, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা শিল্পকলা একাডেমি’র সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গণি সজিব, জেলা স্কাউটস্ সম্পাদক অধ্যক্ষ নিয়াজ মোঃ খান কাজল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ, দৈনিক দিনদর্পণ এর নির্বাহী সম্পাদক ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদা, তিতাস আবৃত্তি সংস্থার পরিচালক সাংবাদিক মোঃ মনির হোসেন প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, ডেঙ্গু নিয়ে আতংকিত না হয়ে, সচেতন হতে হবে। এতে আতংকিত হওয়ার কিছুই নেই। তিনি বলেন, বাসা- বাড়ির আঙিনা, ড্রেনসহ আশাপাশ এলাকা পরিস্কার- পরিচ্ছন্নতা রাখার পাশাপাশি সকলের সচেতনতায় পারে ডেঙ্গু প্রতিরোধে করতে।

এছাড়াও আগামী ৬ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল স্থানে এডিশ মশা নিয়ন্ত্রণে পরিস্কার-পরিচ্ছন্নতার ক্রাশ অভিযান চলবে। এই কার্যক্রমে ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের নাগরিকগণকে এগিয়ে এসে সহযোগিতার আহবান জানান। তিনি বলেন, জেলার প্রতিটি পৌরসভা, উপজেলা, ইউনিয়নসহ সকল পাড়া- মহল্লায় একযোগে এই কার্যক্রম পরিচালনা করা হবে।






Shares