Main Menu

ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া নবজাতক পেল নতুন ঠিকানা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতককে এক নিঃসন্তান দম্পতির হাতে তুলে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (৮ মে) দুপুরে জেলা প্রশাসক মোঃ রেজওয়ানুর রহমান ছেলে শিশুটিকে নজরুল ইসলাম ও নারগিছ বেগম দম্পতির হাতে তুলে দেন।

জানা যায়, নজরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা ও তার স্ত্রী নারগিছ বেগম কিশোরগঞ্জের ভৈরব উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তারা শহরের পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের মধ্য মেড্ডার বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়লার স্তুপ থেকে একটি নবজাতক উদ্ধারের খবর শুনে শিশুটিকে দত্তক নেওয়ার ইচ্ছা পোষণ করে ওই দম্পতি।

পরে জেলা প্রশাসক ছাড়াও সমাজ সেবা অধিদফতর ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস, সহকারী পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার উপস্থিত থেকে শিশুটিকে ওই দম্পতির হাতে তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১ মে গভীর রাতে সদর হাসপাতালের দক্ষিণ দিকে ডোম ঘরের পাশের ডাস্টবিনে নবজাতকের কান্নার শব্দ পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা নবজাতকটিকে এক নজর দেখতে ওই হাসপাতালে ভিড় জমায়। শিশুটিকে দত্তক নেওয়ার জন্য বেশকিছু পরিবারও এগিয়ে আসেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares