Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

টেলিভিশন সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় পারষ্পরিক সম্প্রীতি আরও সুদৃঢ় হবে — জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ণ ও কল্যাণ কাজে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা রয়েছে। সাংবাদিকদের সঙ্গে প্রশাসনের সম্পর্কও ভাল । টেলিভিশন সাংবাদিকদের সমন্বয়ে এসোসিয়েশন হওয়ায় এবং সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় পারস্পরিক সৌহার্দ সম্প্রীতির বন্ধন আরও সুদৃঢ় হবে । তিনি নবগঠিত সংগঠনের নেতৃবৃন্দকে অভিনন্দন ও সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং সকল উন্নয়ন কাজে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের কক্ষে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। সৌজন্য সাক্ষাৎকালে ছিলেন এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম(চ্যানেল আই), সহসভাপতি আ ফ ম কাউসার এমরান (মাইটিভি), সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি ( চ্যানেল টুয়েন্টি ফোর) যুগ্ম সম্পাদক জহির রায়হান (জিটিভি), দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল (আরটিভি),তথ্য ও প্রযুক্তি সম্পাদক জালালউদ্দিন রুমি (একাত্তর টিভি), কার্যকরী সদস্য মো. শফিকুল ইসলাম (যমুনা টিভি),কার্যকরী সদস্য ইসহাক সুমন (এটিএন বাংলা), সদস্য বাংলাদেশ টেলিভিশন প্রতিনিধি মোহাম্মদ আরজু , চ্যানেল নাইন জেলা প্রতিনিধি আল মামুন, এসএ টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ, ডিবিসি জেলা প্রতিনিধি খন্দকার রায়হান সহ টেলিভিশনে কর্মরত চিত্র সাংবাদিকবৃন্দ।

এদিকে পরে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম এর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। পুলিশ সুপার সকলকে অভিনন্দন জানান। এসময় অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোহাম্মদ ইকবাল হোসাইন , অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল কবীর প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares