Main Menu

জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোমিনুল হকের বাড়িতে দুর্ধর্ষ চুরি ॥ নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি

+100%-

বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা আলহাজ্ব জহিরুল হকের ছেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হকের পৌর এলাকার পাওয়ার হাউজ রোডস্থ বাসভবন আবেদা মঞ্জিলে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, গত ১৬ এপ্রিল, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত আবেদা মঞ্জিলে বিদ্যুৎ না থাকার সুযোগে অজ্ঞাত চোর বা চোরেরা রুমের পিছনের দরজা ভেঙ্গে প্রবেশ করে রুমের ভিতরে থাকা ষ্টীলের আলমারির লকারে রক্ষিত নগদ টাকা, স্বর্ণালঙ্কার, ল্যাপটপ, ৩টি মোবাইলসহ প্রায় ১৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
এবিএম মোমনিুল হক জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত আবেদা মঞ্জিলে বিদ্যুৎ ছিল না। তাই তারা পাশের একটি টিনশেড ঘরে রাত্রি যাপন করেন। এই সুযোগে চোর বা চোরেরা আমার ঘরের দরজা ভেঙ্গে এই দুর্ধর্ষ চুরি করে। সকালে ঘুম থেকে উঠে ঘরে চুরি আলামত দেখতে পেয়ে তাৎক্ষনিকভাবে তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাকে অবহিত করেন। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই মোতালেব ঘটনাস্থল পরিদর্শন করেন।
তিনি জানান, পরবর্তীতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন, ওসি (তদন্ত) মোঃ জিয়াউল হক, এসআই ইশতিয়াক আহমেদ এবং উক্ত ঘটনার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মোতালেব এর আন্তরিক ও সার্বিক সহযোগিতায় ইতোমধ্যে ২জনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares