Main Menu

জেলা বিএনপির উদ্যোগে নতুন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠিত

+100%-


বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুসারে সারা বাংলাদেশে বিএনপি’র নতুন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর অংশ হিসেবে কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউটস্থ বাসভবনে গতকাল শনিবার বিকাল ৩টায় জেলা বিএনপির উদ্যোগে নতুন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন জহির এর সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল। প্রধান অতিথি তাঁর প্রাথমিক সদস্য পদ নবায়নের মাধ্যমে নতুন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধন করেন। পর্যায়ক্রমে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের প্রাথমিক সদস্য পদ নাবয়ন করেন। এবং নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি মোঃ জিল্লুর রহমান, এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সরওয়ার ভূইয়া খোকন, মোঃ রফিকুল হক, এডঃ এম এ করিম, হারুন মুন্সী, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এডঃ তরিকুল ইসলাম খান রুমা, এ. বি. এম মোমিনুল হক, মোঃ আলী আজম, মোঃ আজিম, কোষাধ্যক্ষ  মোঃ জসিম উদ্দিন রিপন, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, প্রচার সম্পাদক আবু শামীম মোঃ আরিফ, আসাদুজ্জামান শাহীন, মোঃ মনির হোসেন, শামীম মোল্লা, শাহ আলম ভূইয়া, শামীমা বাছির স্মৃতি, কাউসার কমিশনার, নিয়ামুল হক, শাহিনুর রহমান, মিজানুল হক, ইয়াছিন মাহমুদ, রাশেদ কবির আকন্দ, এডঃ ইসমত আরা, খুশপিয়ারা, আব্দুর রহিম গোলাপ, বুলবুল আহমেদ মুসা, তানিম শাহেদ রিপন, এডঃ আরিফুুল হক মাসুদ, শেখ মোঃ হাফিজুল্লাহ্, আশিকুর রহমান সুমন, তানবির রুবেলসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলাদল ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, আগামী ১৫ই আগস্ট এর ভিতর যে সমস্ত নারী- পুরুষের বয়স ১৮ বৎসর উত্তীর্ণ হয়েছে ও যারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ এবং ১৯ দফা কর্মসূচী বিশ্বাস করে তাদেরকে নতুন প্রাথমিক সদস্যের অর্ন্তভুক্তি করে এবং যারা পূর্বে প্রাথমিক সদস্য হয়েছেন তাদের সদস্যপদ নবায়ন করার মাধ্যমে বিএনপির নতুন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সফল করে, বিএনপিকে আগামীদিনে আরো জনপ্রিয় রাজনৈতিক দল হিসেবে সুসংগঠিত করে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আগামীদিনে একটি সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ এবং কারছুপি বিহীন গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরী করা হবে ইনশাল্লাহ্।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares