Main Menu

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে -বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

mayor151216ডেস্ক ২৪:: বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণাবড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর ৬নং ওয়ার্ডের ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, মজলিশপুর, সুহিলপুর, রামরাইল, মাছিহাতা, সুলতানপুর, বাসুদেব ইউনিয়ন পরিষদের ভোটারদের সাথে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী ও সাধারণ সদস্য প্রার্থী সাদেকুর রহমান শরীফের পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। সদর উপজেলা পরিষদের ভাইস চেয়রম্যান মো. মহসিন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, ইউপি চেয়ারম্যানদের মধ্যে আজাদ হাজারী আঙ্গুর, এম আলম ভূইয়া মোবাশ্বের, আল আমিন পাভেল, সাহাদাৎ হোসেন, তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউন্সিলর মো. ফেরদৌস মিয়া প্রমুখ।
সভায় ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মাওলানা মনিরুজ্জামান আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাদেকুর রহমান শরীফের সমর্থনে তার প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ান। এসময় তিনি সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে তার প্রার্থীতা প্রত্যাহারের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন। পাশাপাশি তিনি সাদেকুর রহমান শরীফের পক্ষে ভোট প্রার্থনা করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী ও ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী সাদেকুর রহমান শরীফ, ৫নং ওয়ার্ডের মোহাম্মদ হোসেনসহ দলীয় সকল প্রার্থীদের ভোটের মাধ্যমে নির্বাচিত করতে হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares