Main Menu

জেলার প্রতিটি পাড়া মহল্লায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে:: পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম

+100%-

ডেস্ক ২৪:: গতকাল শনিবার পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ আনিসুল হক ভূইয়া, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, নব নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষে মোগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল ইসলাম, নবীনগর পূর্ব ইউপি চেয়ারম্যান মৌসুমী আক্তার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার সোনিয়া পারভীন।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নিয়ে আমরা মানুষের জন্য কাজ করতে চাই। জেলা পুলিশ নির্যাতিত নারীদের জন্য উইম্যান সাপোর্ট সেন্টারের মাধ্যমে কাজ করে যাচ্ছে। আমরা মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করে যাচ্ছি। আমি চাই জেলার প্রতিটি ইউনিয়নের সকল পাড়া মহল্লায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচী চালাতে। আর এই কাজে সবচেয়ে বেশি সহযোগিতার প্রয়োজন আপনাদের। আপনাদের সার্বিক সহযোগিতা থাকলে জেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করা সম্ভব হবে।

মতবিনিময় সভা শেষে ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares