Main Menu

জাতীয়করণসহ ৪ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকদের মানববন্ধন

+100%-
শিক্ষাব্যবস্থা জাতীয়করণ ও সরকারিবিধি মোতাবেক স্বীকৃতিপ্রাপ্ত সকল বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানকে অবিলম্বে এমপিওভুক্ত ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- কর্মচারীদের ৫% প্রবৃদ্ধিসহ শিক্ষক ও কর্মচারীদের ৪ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার সকালে ১১টায় স্থানীয় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় সম্মুখে এক মানববন্ধন শেষে শিক্ষক নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের মাধ্যমে শিক্ষামন্ত্রী ও অর্থমন্ত্রী বরাবরে দুইটি স্মারকলিপি প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মোঃ ফরিদ আহমেদ খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহিদুল ইসলাম, সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ সাহেদ আলী, নিয়াজ মোঃ কাজল, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, সিরাজুল ইসলাম, সত্যেন্দ্র চন্দ্র চৌধুরী, আশরাফুল ইসলাম, শফিকুর রহমান, জাহাঙ্গীর আলম, আলী আহাম্মদ প্রমুখ। মানববন্ধনে বক্তারা শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও আর্থিক সংকট নিরসনের লক্ষ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের দাবীসমূহ পূরণ ও বাস্তবায়নের জোর দাবী জানান।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares