Main Menu

জাতির পিতার আদর্শের অনুপ্রানিতদের আওয়ামী লীগের সদস্য করতে চাই— র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জাতির পিতার আদর্শে যারা বিশ্বাস করে তাদের সকলকে আওয়ামী লীগের সদস্য করতে চাই। আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে আমরা আগামী নির্বাচনের ঢেউ তুলে দিতে চাই।

তিনি বৃহস্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে ২নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল আহাদের সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য কেন্দ্রীয় দিকনির্দেশনা অনুযায়ী আমাদের কাজ চলছে।

তিনি আরো বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য কর্মী বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবির, ব্রাহ্মনবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফুল মিয়া ভূঞা, প্রচার সম্পাদক সৈয়দন নজরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ মহসিন, দপ্তর সম্পাদক তানজিল আহমেদ।

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক আহমেদের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আবুল বাশার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ্, আওয়ামী লীগ নেতা হালিম শাহ লিল মিয়া, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলি, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বিজয়কৃষ্ণ মল্লিক সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে প্রধান অতিথি নতুন ও পুরাতন সদস্যবৃন্দের সদস্যপদ নবায়ন ও সংগ্রহ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares