Main Menu

ছোটহরন সম্মিলীত গ্রামবাসীর উদ্যোগে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলা ছোটহরন সম্মিলীত গ্রামবাসীর উদ্যোগে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ছোটহড়ন ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব-বাংলাদেশ সিআরবি পলি ক্লিনিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বশীর আহম্মেদ।

এতে মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা -ব্রাহ্মণবাড়িয়া সমিতির সাবেক সাধারন সম্পাদক ওলিওর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মেম্বার মোঃ হানিফ মিয়া, শিক্ষক সাগর আহম্মেদ, সাবেক মেম্বার মোঃ অলি, জাকির হোসেন, আব্দুর রউফ, সর্দার হোসেন, মোঃ হাবিবুর রহমান, ওলিওর রহমান অলি, নাসির মিয়া, রফিকুল ইসলাম রফিক, কালাম মাষ্টার, জাফর মিয়া, ইসাক মিয়া, ডাঃ একলাছ, সালাউদ্দিন, জাহাঙ্গীর, মোঃ মানিকসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গরা। মোঃ মাসুদ রানা এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন চেয়ারম্যান বাবুল চৌধুরী। অনুষ্ঠানে প্রবাসে চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য এলাকার কৃতি সন্তান সৌদি আরব-বাংলাদেশ সিআরবি পলি ক্লিনিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বশীর আহম্মেদকে সংবর্ধিত করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে বশীর আহম্মেদ বলেন, গ্রামবাসীদের নিয়ে তিনি ছোটহরন গ্রামের মসজিদ, কবরস্থান, ঈদগাহ মাঠ ও রাস্তার উন্নয়নে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং ছোটহড়ন গ্রামকে একটি মডেল গ্রাম হিসেবে গড়ে তুলতে চান। তিনি এজন্য সকলের সহযোগিতা কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares