Main Menu

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাংবাদিক এইচএম সিরাজ গুরুতর আহত ॥ মালামাল লুট

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দৈনিক প্রজাবন্ধু পত্রিকার নির্বাহী সম্পাদক, দৈনিক ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার এইচ এম সিরাজ গুরুতর আহত হয়েছে। গত সোমবার দিবাগত রাতে শহরের শেরপুর এলকায় ছিনতাইকারীরা এইচএম সিরাজকে ধাড়ালো টাকশাল ছুড়ি দিয়ে কুপিয়ে আহত করে নগদ ৫ হাজার টাকা ২ টি মোবাইল ফোন সহ মালামাল নিয়ে যায়। গুরুতর আহত সিরাজকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা করা হয়।
জানা গেছে সোমবার দিবাগত রাত ৩ টায় অফিস থেকে সেহেরী খাবার জন্য বাড়ি যাবার পথে শেরপুর এলকায় দুই মোখশধারী ছিনতাইকারী সিরাজকে আটক করে এবং উপর্যপুরী ধাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে ক্ষত বিক্ষত করে, গলায় ধাড়ালো ছুড়ি ধরে নগদ ৫ হাজার টাকা মানিব্যাগ, ২টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে আহতসিরাজকে রক্ষাক্ত অবস্থায় পথে ফেলে চলে যায়। আহত অবস্থায় দীর্ঘক্ষণ সে পথে পড়ে ছিল, পরে সিরাজের সাংবাদিক সহকর্মী আল আমীন শাহীন ও মফিজুর রহমান লিমন সিরাজকে উদ্ধার করে সদর হাসাপাতাল চিকিৎসা করায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। আহত সিরাজ জানায়, ছিনতাইকারীরা যে কত নিষ্ঠুর তা বুঝেছি, তাদের হাতে থাকা ধাড়ালো অস্ত্র গুলো এখনও ভুলতে পারছিনা।
এ ব্যাপারে সদর মডেল থানার ওসি নবীর হোসেন জানান,রাতেই ঘটনার খবর পেয়েছি, পুলিশ ঘটনাস্থলে যায়, তিনি বলেন শেরপুর এলাকায় অপরাধ দমনে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares