Main Menu

ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার চতুর্থ সাধারণ সভা অনুষ্ঠিত

+100%-

শায়েখ আল্লামা নূরুল ইসলাম ফারুকী যেমন ছিল  নবীজির আশেক ঠিক তেমনি ছিল সুন্নী রাজনীতির বীর সিপাহশালা। তিনি বিভিন্ন ওয়াজ মাহফিল, সাংগঠনিক প্রোগ্রাম ও মিডিয়ার মাধ্যমে বলিষ্ঠ কন্ঠে যে বক্তিতা দিতেন তা আজো ছাত্রসেনার কর্মীরা ভুলতে পারেনি। তার বক্তৃতায় ছাত্রসেনার অনেক সেনানী ছাত্রসেনার অহিংস সাংগঠনিক কাজে ঐক্যবদ্ধ হত। আর তার গঠন মূলক আলোচনার জবাব দিতে না পেরে, নবী বিদ্ধেসী কতগুলো জালেম তাকে গত ২০১৪ সালের ২৭শে আগস্ট ঢাকাস্থ রাজাবাজারের বাসভবনে আনুমানিক সন্ধা ৭:৩০ ঘটিকায় নৃশংসভাবে শহীদ করেন। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিয়াম সদস্য ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শায়েখ আল্লামা নূরুল ইসলাম ফারুকীর এই নৃশংস হত্যার তিন বছর অতিবাহিত হলও আজো তার হত্যা কারিদের বিচারে তেমন কোন অগ্রগতি দেখা যাচ্ছেনা। শহীদ ফারুকীর নির্মম শাহাদাতে সুন্নী অঙ্গনে যে করুন বেদনা জন্ম হয়েছিল আজো সেই করুন বেদনা নবীর আদর্শে গঠিত অহিংস সংগঠন ছাত্রসেনার কর্মীরা ভুলতে পারেনি।

গতকাল ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার চতুর্থ সাধারণ সভায় জেলা সভাপতি সংগ্রামী ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম সমাপনি বক্তব্যে একথা বলেন। এ সময় তিনি আরো বলেন আগামী ২৭ আগস্টকে কেন্দ্র করে এ নৃশংস হত্যার সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের ঘোষনা অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলায় ও সেমিনার, মানববন্ধন এবং বিক্ষোভ মিছিলের আয়োজন করা হবে। উক্ত অনুষ্ঠানকে সফল করে সরকারের নিকট সঠিক ও ন্যায্য দাবি পেষ করতে তিনি ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা সহ সর্বস্তরের জনগনের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উক্ত সভায় জেলা সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ আতাউর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জোবায়ের আহমেদ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাকির হোসাইন, অর্থ সম্পাদক মোহাম্মাদ আরিফ আহমেদ খান, শিক্ষা-প্রশিক্ষন ও গবেষণা সম্পাদক মোহাম্মদ নূরে আলম রেজা, দাওয়া বিষয়ক সম্পাদক হাফেজ মইন উদ্দিন, প্রচার সম্পাদক মোহাম্মদ আবু তৈয়ব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাজহারুল ইসলাম রেজা , দপ্তর সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ উজ্জল হোসাইন, স্কুল বিয়ষক সম্পাদক মোহাম্মদ আউলাদ হোসাইন, সদর উপজেলা সাধারণ সম্পাদক নাজাত মোহাম্মাদ হানিফ, জেলা সদস্য হাফেজ বায়েজিদ আহমেদ, হাফেজ মোহাম্মদ শফিকুল ইসলাম, নাছিরনগর উপজেলা সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোতাহার হোসেন, মোহাম্মদ ইসরাইল মিয়া, মোহাম্মদ ঈমান আলি, সহ প্রমুখ।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares