Main Menu

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন অনুষ্ঠিত

+100%-

শনিবার ২২ এপ্রিল ২০১৭ইং বিকাল ৩ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কর্তৃক আয়োজিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সম্মেলন কক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেসী সম্মেলন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উম্মোক্ত আলোচনায় বক্তব্য রাখেন বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ড. শাহানুর আলম, র‌্যাব ৯ এর কমান্ডার ইনচার্জ মেজর শেখ শামসুল আরেফিন, পুলিশ সুপার প্রতিনিধি সহকারী পুলিশ সুপার (হেডকোয়াটার) আবু সাঈদ, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন পাল, জেলা ও দায়রা জজ কোর্টের ভারপ্রাপ্ত পিপি এডঃ এস.এম ইউসুফ, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ সারোয়ার-ই আলম, সাধারণ সম্পাদক এডঃ শফিউল আলম লিটন, সদর হাসপাতালের প্রতিনিধি ডাঃ আজহারুর রহমান, সিভিল সার্জন প্রতিনিধি ডাঃ শাহরিযার।

বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল সভাপতির বক্তব্যে বলেন সর্বোচ্চ আদালত ও আমাদের দেশের সর্বোচ্চ ব্যাক্তি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক এবং জঙ্গী মুক্তদেশ গঠনে বিভিন্ন কর্মসূচী ঘোষনা করছে। আমরাও যেন মাদক বিক্রেতা এবং সেবনকারীকে প্রতিহত করতে পারি সে দিকে কাজ করতে হবে।

তিনি বলেন, মামলার সংশ্লিষ্ট ধারা অনুযায়ী ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। পুলিশকে উদ্দেশ্যে করে বলেন এমন কিছু করবেন না আইনের দৃষ্টি কুটুর হবে। জেলায় জঙ্গী ও মাদক দমনে সকলে একযোগে কাজ করতে হবে। সুন্দর সমাজ এবং সমান অধিকার গঠনে মুসলিম, হিন্দু, বৌদ্ধ খ্রীষ্টিয়ান ঐক্যবদ্ধ হতে হবে এবং কেউ যেন বিতারিত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তী রানী রায়’র উপস্থাপনায় এ সময় বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান সোহাগ উদ্দিন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদ, আয়েশা বেগম, জাহিদ হাসান, তারান্নুম রাহাত, জেল সুপার নুরু নবী, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শকসহ অত্র জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও তাদের প্রতিনিধিগণসহ চীফ জুডিসিয়াল আদালতের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। সভা শুরুতে কোরআন তেলওয়া করেন অত্র আদালতের স্টাফ হাফেজ জুলফিকার ও গীতা পাঠ করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে শ্রীমতি জয়ন্তী রানী রায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares