Main Menu

চলন্ত তিতাস কমিউটারে ঢিল, আহত ১

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় জসিম উদ্দিন (৪০) নামের ভ্রাম্যমাণ পণ্যের এক হকার চলন্ত ট্রেনে ছোড়া ঢিলে আহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়ার পাঘাচং স্টেশন এলাকায় তিতাস কমিউটার ট্রেনে এ ঘটনা ঘটে।জসিম আখাউড়ার পৌর এলাকার বাসিন্দা। তিনি আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। ঢাকা থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রাবিরতি দিয়ে সর্বশেষ স্টেশন আখাউড়ার দিকে যাচ্ছিল। গতকাল রাত পৌনে ১০টার দিকে ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশনের পূর্বে পাঘাচং স্টেশনে প্রবেশের সময় এ ঘটনা ঘটে।

ট্রেনের একাধিক যাত্রী জানান, রাত সাড়ে নয়টার দিকে যাত্রাবিরতি দিয়ে তিতাস কমিউটার ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ছেড়ে আসে। প্রায় ১০ থেকে ১২ মিনিট পর ট্রেনটি সদর উপজেলার পাঘাচং স্টেশনে ঢোকার পথে লোকোমোটিভ (ইঞ্জিন) থেকে পেছনের দিকের ২ নম্বর বগিতে বাইরে থেকে ঢিল ছোড়া হয়। এতে জানালার পাশে বসে থাকা হকার জসিম আহত হন।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন হকার সমিতির সভাপতি হেবজু মিয়া জানান, ট্রেনটি আখাউড়া আসার পর জসিম উদ্দিন চিকিৎসা নেন। তিনি মাথায় আঘাত পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন খান জানান, ‘আমরা শুনেছি। রাতেই আমরা সেখানে অভিযান চালিয়েছি। জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’