Main Menu

ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে::মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়া ছয়তলা বিশিষ্ট জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
শনিবার সকাল ১১ টার দিকে শহরের মেড্ডা এলাকায় প্রধান অতিথি হিসেবে ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে। আওয়ামীলীগের চক্রান্তে ফনী নাকি ভারতে সৃষ্টি হয়েছে। এটা বিএনপির উর্বর মস্তিস্কের বহি:প্রকাশ। বিএনপির এসব চিন্তা চেতনাকে পাগলের প্রলাপ হিসেবে আখ্যায়িত করেছেন। তিনি বলেন, বিএনপি জানতই না যে, তাদের সংসদ সদস্যরা শপথ নিবেন। হঠাৎ করে লন্ডন থেকে সাজাপ্রাপ্ত আসামির নির্দেশে নাকি সবাই শপথ নিয়েছেন। আবার যিনি বিএনপি সংসদ সদস্যদের শপথ নেয়ার অনুমতি দিয়েছেন তিনি আবার শপথ নেননি। বিএনপির এ এক অদ্ভুত লীলাখেলা বলে মন্তব্য করেন তিনি।
এসময় তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, শিল্পসহ সব ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের স্বীকৃতিও জুটছে।
সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।
অনুষ্ঠিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুর হাসান তাপস।
এছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ছয়তলা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনের নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ১২ কোটি টাকা।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares