Main Menu

মাছিহাতা ও রামরাইল ইউনিয়নে নৌকার পক্ষে জনসভায় আল মামুন সরকার

গ্রামকে শহরে পরিণত করতে উপজেলা নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থনে রামরাইল ও মাছিহাতা ইউনিয়নে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার বিকেলে পৃথক পৃথক ইউনিয়ন আওয়ামীলীগ ও অংঙ্গসহযোগী সংগঠন আয়োজিত জনসভায় মাছিহাতা ও রামরাইল স্ব স্ব ইউনিয়নে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলম মামুন সরকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রামকে শহরে পরিণত করতে স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।
তিনি বলেন নৌকা প্রতীকের বিজয় মানে এলাকায় উন্নয়নের জনগনের শান্তি নিশ্চিত হওয়া। গত দশ বছরে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশবাসী উন্নয়ন দেখেছে। ফলে তারা সব নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়েছে। সেই ধারাবাহিকতায় আগামীকাল ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সসদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের কাছে আবারো নৌকাকে বিজয় করার সুযোগ এসেছে।
দেশের তৃনমূলের সাধারন মানুষের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
এসময় সকলের নিকট আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই, উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে দূর্ণীতিমুক্ত,উন্নয়ন নির্ভর ডিজিটাল উপজেলা গঠনে সকলের সহযোগীতা নিয়ে আমরা এক হয়ে কাজ করতে চাই। সেই লক্ষে সকলের কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাই।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,
জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল।
রামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো শাহাদাৎ খাঁনের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি দেলোয়ার হোসেন সর্দার, ইউনিয়ন যুবলীগের সভাপতি বোহান উদ্দিন সোহাগ,ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি প্রমূখ।
সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তারিকুল ইসলাম রায়হানের পরিচালনায় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া,অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
অনুষ্ঠিত জনসভায় জেলা আওয়ামীলীগ,সদর উপজেলা আওয়ামীলীগ ,ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া,অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
অনুষ্ঠিত জনসভায় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ,ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে রামরাইল ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন এলাকার থেকে জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।
উল্লেখ্য  আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে রামরাইল ও মাছিহাতা ইউনিয়নের জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠটি কানায় কানায় ভরে যায়।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares