Main Menu

রামরাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিশেষ কর্মীসভায় মোকতাদির চৌধুরী এমপি

গত ৫০ বছরেও যা হয়নি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের ৮ বছরে তা হয়েছে

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি দেশের উন্নয়ন ও অগ্রগতি প্রসঙ্গে বলেছেন, গত ৫০ বছরেও যা হয়নি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের ৮ বছরে তা হয়েছে। তিনি বলেন, আমরা একটা অসাম্প্রদায়িক দেশ চাই। বর্তমান দেশ হলো উন্নয়নশীল বাংলাদেশ। ২০৪১ সালে আমরা উন্নত বাংলাদেশ হবো। আমরা ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হবো।

১৫ জুলাই রোববার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন উলচাপাড়া ফুটবল খেলার মাঠে রামরাইল ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের প্রথম নির্বাচনী বিশেষ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বর্তমান সরকারের সময়ে চাকুরীর জন্য কাওকে কোন টাকা পয়সা দিতে হয় না উল্লেখ করে মোকতাদির চৌধুরী আরও বলেন, আমি ভূমি দস্যুদের পক্ষে নই মাদক ব্যবসায়ীদের পক্ষে নই। আমার কাছে এদের কোন ঠাঁই নেই। আপনারা এদের বিরুদ্ধে সচেতন থাকবেন। আমাদের আওয়ামী লীগের বক্তব্য স্পষ্ট। আওয়ামী লীগ দেশের জন্য কাজ করছে। আমি আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার বক্তব্য পৌছে দিতে এসেছি। আমরা দেশের অবস্থা আগের থেকে কিছুটা পরিবর্তন করতে পেরেছি। দেশটা আগে যা ছিল তা থেকে এগিয়ে গেছে। মহাকাশে আমরা বঙ্গবন্ধু স্যাটেলাইট রকেট উৎক্ষেপন করেছি। পারমানবিক শক্তিতেও আমরা অংশিদার হয়েছি। তিনি বলেন, শেখ হাসিনা মনে করেন, যদি দেশের মানুষ শিক্ষিত হয় তাহলে দেশে দারিদ্র আর দরিদ্র থাকবে না। আমাদের দেশ এখন ভিক্ষুকমুক্ত হতে চলেছে। দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা মার্কা বিজয়ী করুন।
রামরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাত খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহ- সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, সংসদ সদস্যের রাজনৈতিক উপদেষ্টা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মনির হোসেন, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ্ বাহার, সহ- সভাপতি আবদুল মতিন (দারু মাষ্টার)। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, রামরাইল ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী হাজারী। উক্ত কর্মীসভায় জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ নেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares