Main Menu

খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার সঠিক বিকাশ সাধিত হয় -পৌর মেয়র নায়ার কবির

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, কোমলমতি শিশুদের খেলাধুলা ও সংস্কৃতি চর্চার সুযোগ করে দেওয়া উচিত। খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ, নেতৃত্ব, স্বদেশ প্রেম জাগ্রত হয়। তাদের মেধার সঠিক বিকাশ সাধিত হয়। তিনি আরো বলেন, প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। শিক্ষার অধিকার সবার। শুধু পাঠ্যপুস্তক নয় নৈতিক ও মানবিক মূল্যবোধের শিক্ষাও দিতে হবে। আজকের শিশুরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে।
তিনি বুধবার অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ (বোডিং মাঠ) এ শহরের পাইকপাড়াস্থ আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে অনুষ্ঠানেত স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফরিদ আহাম্মদ খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামী, আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জামাল, প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সদস্য সাংবাদিক আশিকুল ইসলাম, টিচার্স ইনচার্জ মনিরুল ইসলাম নিপুসহ প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষিকা ও অভিভাবকগণ। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares