Main Menu

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশের তল্লাশির প্রতিবাদে ব্রাক্ষণবাড়িয়া জেলা বিএনপির শহরের পৃথক পৃথক স্থানে বিক্ষোভ সমাবেশ

+100%-

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশের অন্যায় ও অযৌক্তিকভাবে ন্যাক্কারজনক তল্লাশির নামে বেগম জিয়াকে মানসিকভাবে বিপর্যস্থ করার হীন উদ্দেশ্যের প্রতিবাদে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশ করার অনুমতি না দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে পুলিশের বাধা অতিক্রম করে গতকাল বৃহস্পতিবার শহরের পৃথক পৃথক স্থানে বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি।

শহরের কাউতলী মোড়ে জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব এডঃ শফিকুল ইসলাম, মোঃ ছাদির মিয়া, মোঃ শাহ আলম, মোঃ নুরুল হুদা, আবুল হাসেম, আঃ রউফ, হামদু মিয়া, হাফিজুল্লাহ্, এডঃ আদিল, কামরুল, নজির, অথৈ, মামুন প্রমুখ।
শহরের পাওয়ার হাউজ রোডে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকনের সভাপতিত্বে ও জেলা যুবদলের আহবায়ক মনির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন মোঃ আজিম, নজির উদ্দিন আহম্মেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মোঃ শামীম মোল্লা, মোঃ কাউসার (কমিশনার), শফিকুল ইসলাম সেন্টু, আজহারুল কবির খোকন, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, মুজিবুর রহমান মন্টু, আরমানউদ্দিন পলাশ, এডঃ আব্দুর রহিম গোলাপ, ইয়াছিন মাহমুদ, দেলোয়ার হোসেন দিলীপ, আজহার উদ্দিন দিদার, সাদ্দাম হোসেন, মাহমুদুর রহমান মান্না প্রমুখ।
এদিকে গত বুধবার দিবাগত রাতে জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতাকর্মীদের বাসায় পুলিশী তল্লাশীর নামে যে হয়রানিমূলক জঘন্যতম আচরণ করা হয়েছে তার ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা জানান জেলা বিএনপি নেতৃবৃন্দ। ভবিষ্যতে এই ধরণের অহেতুক হয়রানিমূলক আচরন থেকে বিরত থেকে ভক্ষক না হয়ে রক্ষকের দায়িত্ব পালন করার পরামর্শ দেন জেলা বিএনপি নেতৃবৃন্দ।
পরিশেষে, বিক্ষোভ সমাবেশকে সকল এবং স্বার্থক করায় উপস্থিত সকল নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানান, জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি এবং সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares