Main Menu

খালেদার সাজায় ক্ষোভ ও প্রতিবাদ জেলা বিএনপির

+100%-

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা, ভূয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় আদালত কর্তৃক সাজা প্রদানের বিরুদ্ধে একযুক্ত বিবৃতিতে তিব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একটি সাজানো মিথ্যা মামলার রায়ে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে সাজা প্রদান করা হয়েছে, তাতে বেগম খালেদা জিয়াকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়েছে। এই রায় ভোটার বিহীন সরকারের মনের ভাসনা পূরণ করার রায় আমরা এই রায়কে গৃনার সাথে প্রত্যাখ্যান করছি। এই রায়কে কেন্দ্র করে গত কিছুদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাসহ সারা বাংলাদেশে পুলিশ, আর্মপুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপি সমর্থিত নেতাকর্মীদেরকে লাগামহীনভাবে ধরপাকর, বাসায় বাসায় তল্লাশি, বিভিন্নভাবে ভয়ভীতি জনমনে আতংক সৃষ্টি করে এমন পরিস্থিতি তৈরী করেছেন যা দেখে মনে হয় আমরা সেই ৭১এর স্বাধীনতার যুদ্ধচলা কালিন সময়ের পাক হানাদার বাহিনীর কবলে পড়ে গেছি। অথচ এই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে দিয়েই বর্তমান ভোটার বিহীন অগণতান্ত্রিক সরকারের সমর্থনকারীরা লগী বৈঠা হাতে নিয়ে মিছিল সহকারে শসস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে। একি দেশে দ্বৈতনীতি চলতে পারে না।
এদিকে মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত কর্তৃক ঘোষিত সাজার প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

সকাল ১১টার দিকে জেলা পরিষদ মার্কেট সংলগ্ন রেলক্রসিং হতে স্টেশন রোডে প্রতিবাদ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি), সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির), সহ সভাপতি এডঃ গোলাম সারোয়ার ভূইয়া খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা যুবদলের আহবায়ক মোঃ মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা, মজিবুর রহমান মন্টু, ফারুক কমিশনার, ইয়াছিন মাহমুদ, রাশেদুল হক, আজহার হোসেন দিদার, সালাউদ্দিন, মোঃ হানিফ, সাঈদ হাসান সানি, মোঃ মান্নাসহ প্রায় অর্ধশত নেতাকর্মী।
অন্যদিকে শহরের পুরাতন জেলাখানা মোড়ের সামনে রাস্তায় প্রতিবাদ মিছিলে অংশগ্রহন করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ আলী আজম, জেলা বিএনপির সম্পাদক মোঃ নিয়ামুল হক, শাহিনুর রহমান শাহীন, এডঃ শামসুজ্জামান কানান, মাহবুব, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, তানিম শাহেদ রিপন, এইচ এম বাশার, এনামুল হক জুয়েল, বায়েজিদ আহমেদ, সৈয়দ তৈমুর, হেলাল, জাহাঙ্গীর, সুমন, সাদেক, তাজুল ইসলাম প্রমুখ।
#
প্রেসবিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares