Main Menu

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে বিশাল মানববন্ধন

+100%-

কাদিয়ানীদের কর্মকাণ্ড নিষিদ্ধ ও তাদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘাষণার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার শহরের  কর্মসূচিতে অংশ নেন জেলার বিভিন্ন কওমী মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় হাজার হাজার মানুষ।

আজ ২০ জানুয়ারি সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্রায় আড়াই ঘন্টা ব্যাপি এই মানববন্ধন চলে। জেলার সকল উপজেলার অন্তত ৩০০ মাদ্রাসা থেকে কয়েক হাজার শিক্ষার্থী এই মানববন্ধনে অংশ নেন।এ সময় ওই মাদ্রাসা গুলো বন্ধ রেখেই সবাই মানববন্ধনে যোগ দেন বলে জানা গেছে। এসময় কাদিয়ানিদের কাফের ও অমুসলিম ঘোষণার দাবিতে সরকারের কাছে জোর দাবি জানান তারা।

আল্লামা শায়খ সাজেদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে আল্লামা আশেকে ইলাহী ইব্রাহিমী, আল্লামা শায়খ আব্দুর রহমান কাশেমী, আল্লামা শায়খ মনিরজ্জামান সিরাজী, হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা মেরাজুল হক কাসেমী, মুফতী মাজহারুল হক কাসেমী, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন ও মুফতি শায়খ উবায়দুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কাদিয়ানী সম্প্রদায় ইসলামের দুশমন, নবীর দুশমন, আল্লাহর দুশমন। এরা বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের দুশমন। এদের সাথে ইসলামের কোনো সম্পর্ক নেই। সারা বিশ্বের আলেমদের সর্বসম্মত ফতোয়ায় কাদিয়ানীরা অমুসলিম ও কাফের। মাদরাসার ছাত্রদের উপর সন্ত্রাসী হামলা করে প্রমাণ করে তারা সন্ত্রাসী গোষ্ঠী। এ হামলার মাধ্যমে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের মুখোশ উন্মোচিত হয়েছে।

পরে তারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

এদিকে শান্তিপূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত করতে জেলা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা নেওয়া হয়। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের কয়েকটি টিম বসানো হয়। পোশাকদারি পুলিশ প্রশাসনের সাথে সাদা পোশাকে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের সতর্ক অবস্থান লক্ষ্য করা গেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares