Main Menu

এড. মাহবুবুল আলম খোকন সভাপতি ও এম. আব্দুল বাছেদ সাদারণ সম্পাদক নির্বাচিত

ঐতিহ্যবাহী ক্রীড়া প্রতিষ্ঠান-ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠিত

+100%-

১৪ মে রবিবার রাত ৭ টায় মধ্যপাড়া (বর্ডার বাজার) সংলগ্ন বদ্দার্স ইউনিয়ন ক্লাব কার্যালয়ে ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন হিরণের সভাপতিত্বে নতুন কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভার পারম্ভে কুরআন থেকে তেলোয়াত করেন- সাবেক উচ্চ পরিষদের চেয়ারম্যান- আশরাফুল হক ফারুক ও গীতা থেকে পাঠ করে ক্লাবের সাবেক সেক্রেটারী তাপস কুমার পাল (প্রনব)।

সভায় বক্তব্য রাখেন – ক্লাবের বর্তমান আহবায়ক ও রাজনীতিবিদ এড. মাহবুবুল আলম খোন, ক্লাবের সাবেক সভাপতি ও কাউন্সিলর মোঃ কামাল উদ্দিন ভূইয়া, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম.এ মালে, সাবেক সেক্রেটারী রফিকুল ইসলাম, মোঃ মানিক মিয়া, মনির আহাম্মেদ চৌধুরী, রাজনীতিবিদ মোঃ আলী আজম, আরফিুর রহমান খান, মনির হোসেন খন্দকার, এড. গোলাম মহিউদ্দিন আহম্মেদ স্বপন, মোঃ নান্নু মিয়া, মোঃ শহিদ মিয়া, বাবু রাকেশ দাস, মোঃ মাসুদ পারভেজ মাসুম, ইমতিয়াজ হোসেন খান শভ্বু, মোঃ মুসলেম উদ্দিন বাচ্চু, মোঃ আবুল খায়ের মোঃ নুরু মিয়া, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।
সভা মেষে সর্বসম্মতিক্রমে- এড. মাহবুবুল আলম খোকন- সভাপতি ও এম আব্দুল বাছেদ সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী ০৩ বৎসরের জন্য ক্লাবের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। সভায় বক্তারা আশা প্রকাশ করেন- নবগঠিক কমিটির মাধ্যমে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের অতীত ঐতিহ্য ফিরিয়া আনা সম্ভব হবে। তারা বলেন ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ঐতিহ্য ফিরিয়া আনা একন সময়ে দাবি মাত্র।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares