Main Menu

এ সামান্য আয়োজন হয়তো তাদের প্রয়োজন মিটবেনা কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে: পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম

+100%-

গত সোমবার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে পথ তারার ইশকুল ঈদ উৎসব ২০১৭ উপলক্ষ্যে সিজন-২ এর ঈদ উপহার নতুন জামা কাপড় প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আফনান আলম সাকিব ও তানজীরুল ইসলাম অন্তু। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য নাশিপ সাবা নূর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেন, শিক্ষার পাশাপাশি আমাদের নতুন প্রজন্মকে ভালো কাজের দিকে সম্পৃক্ত করতে হবে। তাদের অবসর সময়টুকু মানুষের কল্যাণে কাজ করতে পারে সেদিকে তাদেরকে উৎসাহিত করতে হবে। তিনি আরো বলেন, পবিত্র রমজান ও ঈদ সমাজের ধনী গরীবের মধ্যে ভেদাভেদ দুর করে। ধনীদের সম্পদে সুবিধা বঞ্চিত এসব পথশিশুদের অধিকার রয়েছে। মহান আল্লাহ রমজান এবং ঈদে গরীবের অধিকার আদায়ে ধনিদের জন্য একটি বিশেষ সুযোগ করে দিয়েছে। ঈদের সমাজের সব শ্রেনী পেশার মানুষ নতুন জামা কাপড় পড়ে ঈদ উদযাপন করে। কিন্তু সমাজের এসব বঞ্চিত পথ শিশুদের ঈদকাটে নতুন কাপড়বিহীন। আজকের এ সামান্য আয়োজন হয়তো তাদের প্রয়োজন মিটবেনা কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে। পরে প্রায় দুইশতাধিক পথশিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares