Main Menu

এফবিসিসিআই’র পরিচালক পদে নির্বাচিত হওয়ায় আলহাজ্ব আজিজুল হককে বিভিন্ন মহলের অভিনন্দন

+100%-

দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (এফবিসিসিআই) ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচনে বিজিএমইএ-এর সাবেক সভাপতি এবং এফবিসিসিআই-এর প্রথম সহ-সভাপতি মোঃ সফিউল ইসলাম মহিউদ্দিন এর নেতৃত্বাধীন সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের প্রার্থী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি, জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সংগঠক আলহাজ্ব আজিজুল হক পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এমএসসি।

বিবৃতিতে তিনি বলেন, আমি বিশ্বাস করি তাঁর নেতৃত্বে এদেশের ব্যবসায়ী সমাজ বিশেষভাবে উপকৃত হবেন। তিনি আলহাজ্ব আজিজুল হকের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আগামীদিনে তাঁর নেতৃত্বের সফলতা কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

 জেলা নাগরিক সমাজের অভিনন্দন
দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (এফবিসিসিআই) ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচনে বিজিএমইএ-এর সাবেক সভাপতি এবং এফবিসিসিআই-এর প্রথম সহ-সভাপতি মোঃ সফিউল ইসলাম মহিউদ্দিন এর নেতৃত্বাধীন সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের প্রার্থী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি, জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সংগঠক আলহাজ্ব আজিজুল হক পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা নাগরিক সমাজের সভাপতি হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন এবং যুব নাগরিক সমাজের আহবায়ক মোঃ আব্দুল আউয়াল শিপলু। বিবৃতিতে তারা আলহাজ্ব আজিজুল হকের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আগামীদিনে তাঁর নেতৃত্বের  সফলতা কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares