Main Menu

এনটিভির এক দশকে সম্মাননা পেলেন শিহাবউদ্দিন বিপু

+100%-

দেশের দর্শক নন্দিত চ্যানেল এনটিভিতে এক দশক পার করলেন শিহাবউদ্দিন বিপু। আইএসও সনদপ্রাপ্ত দর্শক প্রিয় টিভি চ্যানেল এনটিভিতে এক দশক কৃতিত্বের সাথে স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করায় কৃর্তপক্ষের কাছ থেকে সম্মাননা পেয়েছেন এনটিভির ব্রাহ্মণবাড়িয়াস্থ স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু।

মঙ্গলবার ঢাকায় এনটিভির প্রধান কর্যালয়ে তাঁর হাতে এ সম্মাননা তুলে দেন এনটিভির হেড অব নিউজ খায়রুল আনোয়ার। এসময় প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এছাড়াও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে চেক প্রদান করে। ২০০৩ সাল থেকে যাত্রা শুরু করে দেশের দর্শক নন্দিত চ্যানেল এনটিভি। প্রতিষ্ঠাকাল থেকেই শিহাবউদ্দিন বিপু এনটিভিতে কাজ করছেন। ২০০৭ সালে কর্তৃপক্ষ তাকে পদোন্নতি প্রদান করেন এবং তিনি স্টাফ রিপোর্টার হিসাবে নিয়োগ পান। বিপু ইতিপূর্বে বিশেষ সংবাদে অবদানের জন্য আন্তর্জাতিক সংস্থার কাছ থেকে বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের অনিয়ম ও দুর্নীতি নিয়ে বিশেষ প্রতিবেদনের জন্য জাতিসংঘের (ইউএনডিএফ) এর সহায়তায় নিউজ নেটওয়ার্ক কর্তৃক গণতন্ত্র ও মানবাধিকার বিষয়ক রিপোর্টিং এর জন্য পুরস্কৃত হন। এছাড়া ২০১৬ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথমিক শিক্ষা ব্যবস্থা নিয়ে বিশেষ প্রতিবেদনের জন্য জাতিসংঘ (ইউএনডিএফ) এর সম্মাননা ও ২০১৭ সালে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের কর্মমূখী শিক্ষার উপর প্রতিবেদন প্রকাশের জন্য এ সম্মাননা পান। তিনি বিশিষ্ট শিক্ষাবিদ গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারী কলেজের সাবেক উপাধক্ষ্য ও ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুস সাহিদ এর পুত্র। তিনি তার সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। প্রেসবিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares