Main Menu

এড.লুৎফল হাই সাচ্চু স্মৃতি পরিষদের ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মহানায়ক,হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৭ উপলক্ষে প্রয়াত জননেতা এড.লুৎফল হাই সাচ্চু স্মৃতি পরিষদের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া পৌর কমিনিটি সেন্টারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগস্ট ২০১৭ সকাল বারটায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে, এড. লুৎফল হাই সাচ্চু স্মৃতি পরিষদের আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টুর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো:শফিকুল আলম (এম.এস.সি)বিষেশ অতিথি হিসাবে ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মিনারা আলম,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব তাজ মো: ইয়াছিন।
অনুষ্ঠান উদ্ধোধন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: হেলাল উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো: শফিকুল ইসলাম (এম.এস,সি) বলেন, আমাদের আজকের এ শোককে শক্তিতে পরিনিত করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আসুন আমরা শপথ করি এবং শেখ হাসিনার সোনার বাংলাকে আদর্শ রাষ্ট্র হিসাবে গড়ে তুলি। সবশেষে তিনি ব্রাহ্মণবাড়িয়াকে মাদক ও সন্ত্রাস মু্ক্ত একটি আদর্শ শহর হিসাবে গড়ে তোলা প্রত্যয় ব্যক্ত করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares