Main Menu

একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত বংশীবাদক ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলামকে সংবর্ধনা প্রদান

ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলাম আমাদের গর্ব ও অহংকার: র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-


এম.আমজাদ চৌধুরী রুনুঃআজ ৭ এপ্রিল ২০১৭ ইংরেজী শুক্রবার বিকাল ৩টায় সদর উপজেলায় বাসুদেব ইউনিয়নের ভাতশালা মসজিদ প্রাঙ্গণ মাঠে বাংলাদেশ শিল্প কর্পোরেশনের সাবেক টেকনিকেল ডাইরেক্ট জনাব জাহিদুর রহমানের সভাপতিত্বে ২০১৭ একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত বংশীবাদক ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলামকে এক বিশাল সংবর্ধনা প্রদান করা হয় ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
অনষ্ঠানের প্রধান আর্কষণ ছিল বংশীবাদক ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলাম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ জনাব বশিরুল হক, বেগম হাসিনা জাকারিয়া, অধ্যক্ষ চট্রগ্রাম ইস্পাহানি স্কুল এন্ড কলেজ, জনাব ফরিদ উদ্দিন, বিশিষ্ট শিল্পপতি, সাবেক পরিচালক এফ.বি.সি.সি.আই, জনাব আজিজুল হক, জনাব এম.আলম ভুইয়া চেয়ারম্যান বাসুদেব ইউনিয়ন পরিষদ, জনাব আব্দুল হাই ডিলার, সভাপতি মাছিহাতা মডেল ইউনিয়ন আওয়ামীলীগ। এছাড়াও এলাকার গণ্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন ২০১৭ একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত বংশীবাদক ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলাম আমাদের গর্ব ও অহংকার। তাই ওস্তাদ ক্যাপ্টেন আজিজুল ইসলামকে আমরা সংবর্ধনা দিতে পেরে আনন্দিত। তিনি আরও বলেন ভাতশালা চিনাইর এ এলাকা আমার নিজের তাই আমার নিজের মত করেই সব কিছুসাজিয়েছি। নির্বাচনের সময় আপনাদের কাছে আমার আসতে হয় না। আমি আশা করি আগামী ২০১৯ সালের নির্বাচনেও আপনারা আমাকে নির্বাচিত করবেন ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares