Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উন্নয়ন প্রকল্প পরির্দশন

উন্নয়ন কাজের গুণগত মান বজায় রাখতে হবে -শফিকুল আলম এম.এস.সি

+100%-

নিজস্ব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি বলেছেন জেলা পরিষদে উন্নয়ন কাজের গুণগত মান বজায় রাখতে হবে। এসময় তিনি ঠিাকাদারদের উদ্দেশ্য করে বলেন উন্নয়ন কাজের কোন অনিয়ম করতে দেয়া হবে না। অনিয়ম হলেই প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই বক্তব্য তিনি সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে অধীনে খৈয়াসার-লালপুরসড়কসহ বেশ কয়েকটি জেলা পরিষদে উন্নয়ন কাজ পরির্দশন কালে এই কথা বলেন। এসময় তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে প্রধান নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা পরিষদ সদস্য ছাদেকুর রহমান শরীফ, জেলা পরিষদে প্রশাসনিক কর্মকর্তা রতীশ চন্দ্র রায় ও জেলা পরিষদে উপসহকারি প্রকৌশলি আবদুল হামিদ, জেলা পরিষদ চেয়ারম্যান এর ব্যাক্তিগত কর্মকর্তা শরিফুল ইসলাম ও নাটাই (উ:) ইউপি সাবেক চেয়ারম্যান মো. সোহেল ।
পরিদর্শন শেষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি স্থানীয় আওয়ামলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মিদের সাথে শুভেচ্ছা বিনিময় ও জেলা পরিষদে উন্নয়নে সকলকে সহযোগিতা করার পাশপাশি মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ভিশন-২১ বাস্তবায়নে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares