Main Menu

কুমিল্লা-সিলেট মহাসড়ককে জাতীয় মহাসড়ক মানের ও প্রশস্ততায় উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

তিনি শনিবার সকালে পুনিয়াউট বাইপাস মোড়ে কুমিল্লা- সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউট মোড় থেকে রামরাইল ব্রীজ পর্যন্ত মহাসড়ককে জাতীয় মহাসড়ক মানের ও প্রশস্ততায় উন্নীতকরণ শীর্ষক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুনিয়াউট বাইপাস মোড়ে কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কালে একথা বলেন। এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকারের আমলে দেশের সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান জানান।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সড়ক ও জনপথ বিভাগ, ব্রাহ্মণবাড়িয়া নির্বাহী প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়ার রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা আওয়ামী লীগ নেতা মোঃ আলম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী প্রমুখ। উল্লেখ্য প্রায় ৩৪ কোটি টাকা ব্যায়ে এই সড়কটি নির্মিত হবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares