Main Menu

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উদীয়মান সূর্য। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কিন্তু এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। স্বাধীনতাবিরোধীরা এখনো সোচ্চার তাদের ব্যাপারে  আওয়ামী লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে বুধল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ তলা ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন ও বুধল ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বুধল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, সোনার বাংলা গড়ে তোলা। তার অসমাপ্ত কাজ গুলো বাস্তবায়ন করতে শেখ হাসিনা নেতৃত্বে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বর্তমান সরকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ১০ বছরে আমুল পরিবর্তন করেছে। শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব। বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান করছে।তিনি বলেন পল্লী উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন করে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার
তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার সুযোগ দিতে বুধলবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।
অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাজ মো ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল,সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম,জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল,জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মো আবু নাসের,মজলিস পুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর।
সাগত্য বক্তব্য রাখেন বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।





Shares