Main Menu

উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই:: মোকতাদির চৌধুরি এমপি

+100%-
পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি  র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। চলমান উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে হলে পুনরায় শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে। তাহলেই এদেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিনত করা সম্ভব হবে। তিনি শনিবার বিকালে ব্রাহ্মনবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে তিনদিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা প্রশাসক মো রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে  দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশ যেন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যায়,সে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার।শেখ হাসিনার মূল লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন,আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ১০ বছরে আমুল পরিবর্তন করেছে। শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব। বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান করছে। তিনি বলেন পল্লী উন্নয়ন,নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন কৃষি, শিক্ষা, শিল্পসহ সব ক্ষেত্রে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার।উন্নয়নের স্বীকৃতিও জুটছে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো হানিফ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ, ৬০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল ইকবাল হোসেন, ২৫ বর্ডার গার্ডে:অধিনায়ক লে.কর্ণেল গোলাম কবির,বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ লিঃ এর পরিচালক ইঞ্জিনিয়ার তৌফিকুর রহমান তপু,চেম্বার সভাপতি আজিজুল হক, অনুষ্ঠান সঞ্চালনায় করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহের নিগার সুলতানা ও তানিয়া
উল্লেখ্য উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল সরকারি, আধাসরকারি, বেসরকারি ও এনজিও’র পক্ষ থেকে মোট  ৮১টি স্টলে মেলায় আগত লোকদের সামনে তাদের নিজ নিজ সংস্থার উন্নয়ন কার্যক্রম ও তাদের পণ্যের প্রদর্শনী করেন।  পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares