Main Menu

উচ্ছেদের পর আবারও দখল হয়ে যাচ্ছে মধ্যপাড়ায় সওজের জায়গা, স্থানীয়দের মাঝে ক্ষোভ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া বাসস্ট্যান্ড এলাকায় উচ্ছেদের পর আবারও দখল হয়ে যাচ্ছে সড়ক ও জনপদের জায়গা। গত ২০ জুলাই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ায় আগমণকে কেন্দ্র করে এসব দখলকৃত জায়গা উদ্ধার করে সওজ কর্তৃপক্ষ। ক্ষমতার অপব্যবহার করে এভাবে সরকারি জায়গা দখলের কারণে স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
রবিবার সরেজমিন গিয়ে দেখা গেছে, ইতিমধ্যেই সেখানে অস্থায়ীভাবে দোকান নির্মাণ করে আবারো জায়গা দখল করা শুরু হয়েছে। যে যার মতন করে সীমানা দিয়ে জায়গা দখলে নিচ্ছেন। সেখানে কোন ধরনের অনুমতি ছাড়াই বিভিন্ন ধরনের তেল (যেমন ঃ পেট্রোল, অটকেট, ডিজেল) বিক্রি চলছে। যা সবচেয়ে বেশী আতঙ্ক ছড়াচ্ছে। কারণ বিশেষ ধরনের অগ্নি নির্বাপন ব্যবস্থা ছাড়া দাহ্য তৈল বিক্রয় সম্পূর্ণ বেআইনি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, এ জায়গা উদ্ধারের ফলে তাদের যাতায়াত চলাচল সহজ হয়েছিল। পাশাপাশি বিভিন্ন গাড়িও মূল রাস্তায় পার্কিং না করে এখানে পার্কিং করত ফলে যানযট কম হত। এ জায়গা আবারো দখলের ফলে তাদের ভোগান্তি বাড়বে।

ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপদের উপ-সহকারী প্রকৌশলী আমির হোসাইন বলেন, সওজের জায়গা উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত আছে। আমরা শীঘ্রই আবারও এ জায়গা উদ্ধারে অভিযান চালাব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares