Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ঈদুল আযহায় মহাসড়কের উপরে গরুর বাজার বসিয়ে যানজট সৃস্টি করা যাবে না: জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।
আসন্ন ঈদুল আযহায় মহাসড়কের উপরে গরুর বাজার বসিয়ে যানজট সৃস্টি করা যাবে না। সেদিকে সংশ্লিষ্ট সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। পাশাপাশি কোরবানীর পশু জবাইয়ের সাথে সাথে বর্জ্য অপসারণ করতে হবে এবং নির্ধারিত স্থানে পশু জবাই করার জন্য তিনি জেলাবাসীর প্রতি আহবান জানান। তিনি এ সময় জন্মাষ্ঠমীর অনুষ্ঠানাদি ও আগামী ১৫ আগস্ট জাতীয় শোকদিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য সকলের আহবান জানান।
তিনি রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন নিশিত নন্দী মজুমদার, বাঞ্ছারামপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ, আ, ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা জাসদ সভাপতি এডঃ আখতার হোসেন সাঈদসহ জেলার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের প্রতিনিধিগন। সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ড. মোহাম্মদ শাহনুর আলম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares