Main Menu

ইয়াসিন মিয়া এবং এনামুল হক খুনের বিচারের দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে শিক্ষার্থীদের স্মারকলিপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের মোঃ ইয়াসিন মিয়া ও খন্দকার এনামুল হক খুনের বিচারের দাবিতে জেলা প্রশাসক এর মাধ্যমে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর শিক্ষার্থীরা স্মারকলিপি প্রেরণ করেন। উক্ত স্মারক লিপিতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন বিদ্যালয়ের আটশত চুয়াত্তর জন শিক্ষার্থী স্বাক্ষর করে।

স্মারক লিপিতে উল্লেখ করে, সেন্টু মেম্বার ও এসআই গোলাম সারোয়ার এর দায়েরকৃত অভিযোগ নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেকর্ড করেছেন। কিন্তু নিহত এনামুল হক এর স্ত্রী নাছিমা বেগম দায়েরকৃত মোকদ্দমা সংশ্লিষ্ট কর্মকর্তা রেকর্ড করেননি। যা সত্য উদ্ঘাটনের চেয়ে মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য প্রচারে এবং ন্যায় বিচারকে ভন্ডুল করতে সহায়তা করেছে। এতে জান্নাতুল নাঈমা ও তার পরিবার জনসম্মুখে অপমানিত- অসম্মানিত- হেয় প্রতিপন্ন হওয়াসহ ন্যায় বিচার থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা সৃষ্টি হয়েছে। উক্ত বিষয়ে শিক্ষার্থীরা গভীরভাবে মর্মাহত।

স্মারক লিপিতে মোঃ ইয়াসিন মিয়া ও খন্দকার এনামুল হক এর খুনের সঙ্গে প্রত্যক্ষ ও প্ররোক্ষভাবে জড়িত সকলকে আইনের আত্ততায় আনার দাবি জানান। স্মারক লিপি প্রদানের সময় জেলা প্রশাসক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন মর্মে শিক্ষার্থীদেরকে আশ্বস্থ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares