Main Menu

ইসলামিক সেন্টারের ইফতার মাহফিল

ইসলামের আদর্শ অনুসরণ করে জীবন পরিচালনা করলেই জীবনে শান্তি ও মুক্তি আসবে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন গর্ভনিং বডির অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও ইসলামিক সেন্টারের চেয়ারম্যান রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ইসলামিক সেন্টারের সিনিয়র সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ইসলামিক সেন্টারের আজীবন সদস্য ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এডঃ আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী, ইসলামিক সেন্টারের সেক্রেটারী জেনারেল শওকত হায়াত খান, সহ সভাপতি আলহাজ্ব মোঃ জহিরুল ইসলাম প্রমখ। অনুষ্ঠান পরিচালনা করেন জয়েন্ট সেক্রেটারী মমিনুল আলম বাবু।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম পালন করার আহ্বান জানিয়ে বলেন, রমজান আমাদেরকে সংযমের শিক্ষা দেয়। রোজা পালন করলে ঈমান মজবুত হয়। ইসলামের আদর্শ অনুসরণ করে জীবন পরিচালনার আহবান জানিয়ে তিনি বলেন, এতেই শান্তি ও মুক্তি। এ সময় তিনি মাহে রমজানের শিক্ষা মানুষের ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রিয় জীবনে অনুসরণের জন্য গুরুত্বারোপ করেন। তিনি এ সময় ইসলামিক সেন্টারের মাধ্যমে দেশের সকল স্থানে আল্লাহ্ ও রাসুলের কথা ব্যাপকভাবে প্রচার করার আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares