Main Menu

ইউসুফ মেম্বার স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে রয়েল একাদশ চ্যাম্পিয়ান

+100%-
মোঃ বায়েজিদ মোস্তফা, সুহিলপুর থেকেঃ- সুহিলপুর স্পোর্টস একাডেমী কর্তৃক আয়োজিত ইউসুফ মেম্বার স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান হয়েছে রয়েল একাদশ, সুহিলপুর।
আজ ঐতিহ্যবাহী সুহিলপুর খেলার মাঠে অনুষ্ঠিতব্য ফাইনালে টেংকের পাড় ক্রিকেট স্টার কে ১৪ রানে হারিয়ে এই গৌরব অর্জন করে টানা তিনবারের ফাইনালিস্ট রয়েল একাদশ। প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে ৯৬ রানে অল আউট হয়ে যায় র‍য়েল একাদশ। দলের পক্ষে রাজু ও পারভেজ সর্বোচ্চ ১৮ রান করে করেন। টেংকের পাড়ের পক্ষে রিয়াদ ২০ রানে ও মিজান ২৬ রানে ৩ টি করে উইকেট লাভ করেন। ৯৭ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে টেংকের পাড় ক্রিকেট স্টার ১৪ ওভারে ৮২ রানে গুটিয়ে যায়। দলের পক্ষে সজিব ও প্রসেনজিত সর্বোচ্চ ২২ রান করে করেন। রয়েল একাদশ এর পক্ষে আকাশ ১৭ রানে ৩ টি, খোকন ও পারভেজ যথাক্রমে  ১১ রান ও ১৫ রান খরচায় ২ টি করে উইকেট  লাভ করেন। রয়েল একাদশ এর আকাশ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হোন।
খেলা পরিচালনা করেন দুই অভিজ্ঞ আম্পায়ার আরাফাত হোসেন ও আলমগীর হোসেন আলাল। পুরো খেলার চমৎকার ধারা বিবরণী দেন শেখ আতিকুর রহমান। পরবর্তীতে সুহিলপুরের স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে নগদ টাকা ও ট্রফি বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আজাদ হাজারী আঙ্গুর। তাছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান জনাব মোবারক মুন্সী, সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও সুহিলপুর ক্রীড়া সংসদ এর সভাপতি জনাব জাহাঙ্গীর কবির খান দুলাল, সুহিলপুর ক্রীড়া সংসদ এর সাধারণ সম্পাদক জনাব হাফিজ উদ্দিন। তাছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগ এর সহ-সম্পাদক বকুল হাজারী, সদস্য মোঃ শরিফ, জেলা ছাত্রলীগ এর সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আমজাদ হাজারী কাজল, সাবেক সদস্য মোঃ বায়েজিদ মোস্তফা, ইউনিয়ন যুবলীগ নেতা কাসেম হাজারী, আজাদ খন্দকার, ১ নং ওয়ার্ড যুবলীগ এর সহ সভাপতি আল আমিন প্রমুখ।  সভাপতিত্ব করেন সুহিলপুর স্পোর্টস একাডেমীর সভাপতি এডভোকেট আলাউদ্দিন মুন্সী রুবেল। অনুষ্ঠান পরিচালনা করেন সুহিলপুর স্পোর্টস একাডেমীর সাধারণ সম্পাদক জনাব মোঃ ইয়াছিন।
আলোচনা সভায় বক্তারা সুহিলপুরের যুব সমাজকে মাদক এর ভয়াল থাবা থেকে মুক্ত থাকতে খেলাধুলায় মনোযোগী হতে বলেন এবং বেশি বেশি টুর্ণামেন্ট আয়োজনের আগ্রহের কথা ব্যক্ত করেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares