Main Menu

ইঁদুর মারার উৎসবের সম্মেলনের মাধ্যমে হবে বুলেটপ্রুফ কমিটি- পৌর আ`লীগের সম্মেলনে মোক্তাদির

+100%-

দলের কুচক্রীদের ‘ইঁদুর’ আখ্যায়িত করে তাদেরকে দলে না রাখার ঘোষনা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এবিষয়ে তিনি বলেন, পৃথিবীতে এতো এতো প্রানী আছে,কিন্তু তাদেরকে মারার জন্যে কোন উৎসব হয়না। শুধু ইঁদুর মারার জন্যে জাতীয়ভাবে উৎসব হয়। এবার ব্রাহ্মণবাড়িয়া আওয়ামীলীগের সম্মেলন হচ্ছে ইঁদুর মারার উৎসবের সম্মেলন। ইদুর আমরা মারবোই। দলে কোন ইদুর থাকতে দেবনা। কারন তারা ঘরের খেয়ে ঘরের বেড়া কাটে।

শনিবার ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামীলীগের সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এরআগে জেলা আওয়ামীলীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার তার বক্তব্যে দলকে আগাছামুক্ত করার ঘোষনা দেন।

বিজয়নগর,সদর উপজেলার পর ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা আওয়ামীলীগের সম্মেলনেও জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুল আলমসহ আরো কয়েকজন নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের প্রস্তাব উঠেছে।

শহর আওয়ামীলীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম। তার প্রতিবেদনে দলের ওই নেতাদের বিশৃঙ্খলাকারী হিসেবে চিহ্নিত করা হয়। সদর উপজেলা পরিষদ নির্বাচনের দিন নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার-ভূমি মো: কামরুজ্জামান দলের নেতাকর্মীদের ওপর কিভাবে হামলা চালিয়েছেন সে বিষয়টিও স্থান পায় এই প্রতিবেদনে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares