Main Menu

আমি নতুন এক ব্রাহ্মণবাড়িয়ার স্বপ্ন দেখি:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন নিষ্ঠা, সততা ও দক্ষতার সঙ্গে সরকার পরিচালনা করছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার চেতনা ও মূল্যবোধ তিনি পুনরুদ্ধার করেছেন। ‘আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, কেউ আমাদের পরাজিত করতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবারও প্রধানমন্ত্রী হন, তাহলে আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হবে।’
তিনি গতকাল বুধবার বিকালে ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা পরিষদ  মিলনায়তনে,সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক। আগামী নির্বাচনও যাতে এভাবে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় সে জন্যে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
তিনি বলেন মাদক,সন্ত্রাস মুক্ত পরিচ্ছন্ন  ব্রাহ্মণবাড়িয়া গঠনে আমাদের যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে।
মাদকের ব্যাপারে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ব্যাপারে কোনো ছাড় নেই। মাদক নির্মূলে শুধু প্রশাসনের উপর দায়িত্ব ছেড়ে দিলে হবে না, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতাদেরও দায়িত্ব রয়েছে।
তিনি বলেন আমি নতুন এক ব্রাহ্মণবাড়িয়ার স্বপ্ন দেখি। যে ব্রাহ্মণবাড়িয়ার শান্তি সম্প্রীতি সমৃদ্ধ, উন্নয়ন এবং নিরাপদ হবে এবং সমস্ত দেশের জন্য হবে আদর্শ। তাই এ ব্রাহ্মনবাড়িয়ার মানুষের সুখ দুখের ভাগ নিতে চাই।
তিনি আরো বলেন অন্ধকারের বুক চিরে, তীব্র আলোকচ্ছটা দিয়ে বাংলার সব কালিমা দূর করে—ষড়যন্ত্রের জাল ভেদ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদার আসনে বসিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী আরও অনেক দিন বাংলাদেশকে, দেশের মানুষকে পথের আলো দেখিয়ে যাবেন, এই হোক আজকের অঙ্গীকার।
এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান  অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত,সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন,চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার,
সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, মজলিশপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক,নাটাই দক্ষিণ ইউপি চেয়ারম্যান নাজমুল হক,রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাৎ খান,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাবেল,তালশহর পূর্ব ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমান,কমরেড নজরুল ইসলাম প্রমূখ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares