Main Menu

আমি আপনাদের ভালবাসার কাঙ্গাল:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
রামরাইল শহীদ ধীরেন্দ্র নাথ দও উচ্চ বিদ্যালয় ও রামরাইল ইউনিয়নের ব্যপক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
স্কুল কর্তৃপক্ষের আয়োজনে গতকাল শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সংবর্ধনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন আমি আপনাদের ভালোবাসার কাঙ্গাল। আমি আপনাদের আমৃত্যু সুখে দুঃখে পাশে থাকতে চাই।
যেভাবে আমাকে ভালোবেসে সহযোগিতা করেছেন, তার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।
তিনি আরো বলেন, মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যোগান্তকারি সাফল্য অর্জন করেছে। তার আগামির লক্ষ্য পূরণে ও ব্রাহ্মনবাড়িয়ার উন্নয়নে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।
তিনি বলেন আওয়ামী লীগ যখন ঐক্যবদ্ধ ভাবে জনগনের ভাগ্য উন্নয়নের কাজ করছে তখনি একটি মহল বাংলাদেশকে ধ্বংসের পাঁয়তারায় লিপ্ত রয়েছে।তাদের ব্যপারে স্বাধীনতা পক্ষের শক্তিকে সোচ্চার থাকার আহবান জানান মোকতাদির চৌধুরী।
এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেওয়ারও আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া, রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাত খাঁন,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাবেল।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বী মুসলিম খাঁন,সাবেক মেম্বার শাহ আলম,বিশিষ্ট মুক্তিযোদ্ধা তাজু মিয়া।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক,রামরাইল শহীদ ধীরেন্দ্র নাথ দও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares