Main Menu

আবরারের খুনীদের ফাঁসির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

+100%-

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যার ঘটনায় অভিযুক্ত খুনীদের অনতিবিলম্বে ফাঁসির দাবি করে ব্রাহ্মণবাড়িয়ার সচেতন ও সাধারণ শিক্ষার্থীরা। মঙ্গলবার বেলা ১২ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালনের সময় এই দাবি জানান তারা।
এ সময় আবরার হত্যার সাথে জড়িতদের সকলের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা, অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িতদের বিশ্ববিদ্যালয় থেকে অপসারণ, দেশবিরোধী সকল চুক্তি বাতিল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সকল প্রকার হয়রানি, হুমকি বন্ধ করে নিরাপত্তা নিশ্চিত করার দাবিও জানান শিক্ষার্থীরা।
মানববন্ধনে সরকারী কলেজের শিক্ষার্থী জুয়েল বলেন,আর যেন কোনো মায়ের বুক খালি না করতে পারে খুনীরা। আবরারের মতো আর কেউ অকালে লাশ হয়ে যেন না ফিরে তার জন্য সরকারের কঠোর পদক্ষেপ নিতে হবে।অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার না করার জন্য তারা আজ মানুষ খুন করতে ও দ্বিধাবোধ করছে না।

এ সময় সুজন,ইব্রাহিম ভূইয়া, মুন্না সহ বিভিন্ন কলেজ থেকে আসা শিক্ষার্থীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন। মানববন্ধনে ভারত বিরোধী আন্দোলনের প্রথম শহীদ আবরারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares