Main Menu

আপনাদের সহযোগিতা থাকলে জেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করা সম্ভব হবে

+100%-

sp19616ডেস্ক ২৪::গতকাল রবিবার পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে আইনজীবী সমিতি, চেম্বার অব কমার্স ও মহিলা সংগঠনের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলহাজ্ব আজিজুল হক, সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, রাজন কুমার দাস প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার সোনিয়া পারভীন।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন,  জেলা পুলিশ মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করে যাচ্ছে। আমি চাই জেলার প্রতিটি পাড়া মহল্লায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচী চালাতে। আর এই কাজে সবচেয়ে বেশি সহযোগিতার প্রয়োজন আপনাদের। আপনাদের সার্বিক সহযোগিতা থাকলে জেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করা সম্ভব হবে।

মতবিনিময় সভা শেষে ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম।






Shares