Main Menu

আন্দোলন সংগ্রামের মাধ্যমে অবৈধ সরকারকে বিদায় করে গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে—- ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল

+100%-

কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন শ্যামল বলেছেন, আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ সরকারকে বিদায় করে দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ও জনগনের ভোটের অধিকার ফিরে আনা হবে। তিনি আগামী দিনের আন্দোলনে ছাত্রদলকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের অবৈধ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। পুলিশ দিয়ে বিরোধীদের দমন করা এ সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পায়ের নিছে এখন মাটি নেই। এ বছরই তাদের শেষ বছর। সুষ্ট নির্বাচন হলে অবশ্যই বিএনপি নির্বাচনে যাবে। ছাত্রদলের গৌরবাজ্জল ইতিহাসের বর্ণনা দেন এবং আগামী দিনে সকল আন্দোলন ও সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহবান জানান।

সোমবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শহর শাখা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত পরিচিতি সভা ও প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন।

পৌর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানির সভাপতিত্বে ও সদস্য সচিব মাহমুদুর রহমান মান্নার সঞ্চালনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল।

প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, বিশেষ বক্তা ছিলেন বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি জিল্লুর রহমান, এডঃ শফিকুর রহমান, এডঃ গোলাম সারওয়ার খোকন, রফিকুল হক, এডঃ আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক আনিসুর রহমান মঞ্জু, এডঃ তারিকুল ইসলাম খান রুমা, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলমা,যুগ্ম সম্পাদক এবিএম মোমিনুল হক, আলী আজম, মোঃ আজিম, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, জেলা শ্রমিক দলের সভাপতি হেজবুল বারী, সাধারণ সম্পাদক বাহার চৌধুরী, মহিলা দলের সভাপতি এডঃ ইসমাত আরা সুলতানা, সাধারণ সম্পাদিকা হুসপিয়ারা কবির, জেলা যুবদলের আহবায়ক হাজী মনির হোসেন, য্গ্মু আহবায়ক মিজানুর হরমান, মাইনুল হোসেন চপল, সদর থানা যুবদলের আহবায়ক আবদুর রহমান গোলাপ, জেলা ছাত্রদরের সভাপতি মোঃ শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ।

সভায় বক্তব্য রাখেন, ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাসেদ কবির আখন্দ, এনামুল হক জুয়েল, শরিফুল ইসলাম লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক বাইজিদ আহমেদ দুলালসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি বলেন ছাত্রদলের গৌরবাজ্জল ইতিহাসের বর্ণনা দেন এবং আগামী দিনে সকল আন্দোলন ও সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহবান জানান।

পরে কেক কাটা ও মিষ্টি বিতরনের মাধ্যমে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares