Main Menu

আন্দোলনের নামে বিএনপি-জামাতজোট বিশৃংখলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সাথে নিয়ে শক্ত হাতে প্রতিহত করা হবে :আল মামুন সরকার

+100%-

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, এতিমদের টাকা আত্মসাৎ করার মামলার রায়কে কেন্দ্র করে আগামী ৮ ফেব্র“য়ারি বিএনপি জামাত জোটের আন্দোলনের হুমকী ধমকির নামে বিশৃংখলার সৃষ্টির যে কোন অপচেষ্টা জনগণকে সাথে নিয়ে শক্ত হাতে প্রতিহত করা হবে। এজন্য তিনি দলীয় সকল স্তরের নেতা কর্মীদের প্রস্তুত ও সতর্ক থাকার আহবান জানান। ২ ফেব্র“য়ারি অনুষ্ঠিত জেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ মঙ্গলবার (৩০.০১.২০১৮) সন্ধ্যায় আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা ছাত্রলীগের সভাপতি মাছুম বিল্লাহ্র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আনিছুর রহমান রনি, সাবেক ছাত্রলীগ আহবায়ক জাহাঙ্গীর আলম, মোমেন মিয়া, তাজুল ইসলাম আপন, রবিউল হোসেন রুবেল, মেহেদি হাসান লেলিন, রিদোয়ান আনসারী রিমো, শাহাদাৎ হোসেন শোভন, সাইফুল ইসলাম, মিকাইল হোসেন হিমেল, সুজন, আরেফিন, সোহাগ ও শিফাত প্রমুখ।

বক্তৃতায় জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ আসন্ন সম্মেলনকে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে বিভিন্ন পরামর্শ প্রদান ও সিদ্ধান্ত গ্রহণ করেন।-প্রেস বিজ্ঞপ্তি



(পরের সংবাদ) »



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares