Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর মহিলা আওয়ামীলীগের কর্মীসভা

আগামী নির্বাচনেও উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করতে হবে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী করতে হবে।

তিনি মঙ্গলবার বিকালে দি আলাউদ্দিন সঙ্গিতাঙ্গনে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ব্রাহ্মণবাড়িয়া পৌর শাখা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পৌর মহিলা আওয়ামীলীগ সভাপতি শামীমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী, এ জন্য তিনি বিভিন্ন ভাবে নারীদের সম্মানিত করছেন। তিনি নারীদের জন্য বিধবাভাতা, বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতাসহ বিভিন্ন ধরনের সুযোগ সৃষ্টি করেছেন। শুধু তাই নয় তিনি নারীদের জন্য সরকারি চাকরিতে কোটার ব্যবস্থা করেছেন। বর্তমানে পুরুষের পাশাপাশি পুলিশ, সেনাবাহিনী, বিমানে ইত্যাদিতেও নারীদেরকে চাকরির সুযোগ করে দিয়েছেন। তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন অতিতের চেয়ে বর্তমানে একটি শক্তিশালী দলে রূপান্তরিত হয়েছে। মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, কোনো কারণে যদি আমরা ক্ষমতায় না আসতে পারি তাহলে আবারও জামাত বিএনপির সেই নরকীয় হত্যা কান্ড দেখতে হবে। তিনি সকল নারী নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন সকল ভেদাভেদ ভুলে আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতিক বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে।
অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, পৌর মহিলা আওয়ামীলীগ সহ-সভাপতি হালিমা মোর্শেদ কাজল, জেলা যুব মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলম তারা দুলি, জেলা কৃষকলীগ সহ-সভাপতি নাছিমা চৌধুরী, কর্মী সভা পরিচালনা করেন পৌর মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাজমুন্নাহার অপরূপা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares