Main Menu

আওয়ামীলীগ নেতাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রকে এগিয়ে নেয়ার জন্য যেসকল উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন তা বেশী বেশী করে জনসম্মুখে উপস্থাপন করা—আল মামুন সরকার

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকার বলেছেন,সদর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীদের যেমন মূল্যায়ন করা হয়েছে তেমনি কমিটির বাইরেও অনেক ত্যাগী নেতাকর্মী রয়েছেন। কমিটির নেতাদের উচিত হবে কমিটির বাইরে থাকা নেতাকর্মীদের সমন্বয় করে কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি আরো বলেন,আমরা আগামী নির্বাচনের আগে সংগঠনকে অনেক বেশী জনসম্পৃক্ত ও শক্তিশালী করতে চাই। তিনি উপজেলা নেতাদের জনগণের আস্থা বেশী বেশী তৈরী করার নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি আরো বলেন,আওয়ামীলীগ নেতাদের উচিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রকে এগিয়ে নেয়ার জন্য যেসকল উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন তা বেশী বেশী করে জনসম্মুখে উপস্থাপন করা।

তিনি বৃহস্পতিবার বিকালে শহরের সুর স¤্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে সদর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির প্রথম উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএইচ মাহবুব আলমের সঞ্চালনায় এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন,সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার,কৃষি ও সমবায় সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নেসার,উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন উপস্থিত ছিলেন।

সভায় জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা আল মামুন সরকার উপস্থিত উপজেলা কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন।






Shares